ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

গণ বিশ্ববিদ্যালয়ে মঞ্চস্থ হতে যাচ্ছে নাটক কোর্ট মার্শাল 

গবি সংবাদদাতা

প্রকাশিত : ১৮:২০, ১৬ অক্টোবর ২০১৯

সাভারের গণ বিশ্ববিদ্যালয়ে থিয়েটার আর্ট ইউনিট পরিবেশিত ও এস এম সোলায়মান রচিত নাটক কোর্ট মার্শাল মঞ্চস্থ হতে যাচ্ছে। গণ বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের আয়োজনে ও গণ বিশ্ববিদ্যালয় থিয়েটারের সহায়তায় আগামীকাল বৃহস্পতিবার(১৭ অক্টোরব) সন্ধ্যা ৬টায় গণস্বাস্থ্য কেন্দ্রের পিএইচএ ভবন মিলনায়তনে মঞ্চস্থ হবে নাটক “কোর্ট মার্শাল”।

নাটক “কোর্ট মাশার্ল” মঞ্চস্থ করার ব্যাপারে গণ বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের সাহিত্য ও সংস্কৃতিবিষয়ক সম্পাদক শিপন মাহমুদ বলেন, 'একটি নাটক শুধু বিনোদনের মাধ্যম নয় বরং তা একটা সমাজের দর্পন। মানব জীবন, সমাজ, দেশ ও রাজনীতির এক সুন্দর মিশ্রণ ফুটে ওঠে একটি সুন্দর   নাটকের মধ্য দিয়ে।আর বিশ্ববিদ্যালয় হলো সমাজ, দেশ রাজনীতিসহ সবকিছু নিয়ে বিস্তর ভাবার
জায়গা। তাই আমি বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা–কর্মচারী সবাই নাটকটি দেখতে আসার জন্য অনুরোধ করছি। সেই সঙ্গে থিয়েটার আর্ট ইউনিটকে ধন্যবাদ দিচ্ছি আমাদের ক্যাম্পাসে এসে নাটকটি মঞ্চস্থ করার জন্য।

এদিকে মিলনায়তনে উপস্থিত হয়ে নাটক কোর্ট মার্শাল উপভোগ করার জন্য বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদের ডীন, বিভাগীয় প্রধান,শিক্ষক-শিক্ষার্থী,কর্মকর্তা-কর্মচারীদের উপস্থিত থাকার জন্য বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার মো. দেলোয়ার হোসেন স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।
কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি